Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে কাল রংপুরে বিএনপির সমাবেশ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৬:৪৩ পিএম

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে আগামীকাল বুধবার রংপুরে মহা সমাবেশ করতে যাচ্ছে বিএনপি ও তার অঙ্গসংগঠনসমুহ। রংপুর মহানগরীর সীমানার শেষে জেলার সীমানা শুরু এমন একটি স্থান বুড়িরহাট ঈদগাহ মাঠে এই সমাবেশের আয়োজন করেছে দলটি।

রংপুর জেলা বিএনপিসাধারণ সম্পাদক রইচ আহম্মেদ জানিয়েছেন, ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশা করছি কালকের সমাবেশ মহাসমাবেশে পরিণত হবে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন-বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম আহবায়ক হাবিব-উন-নবী খান সোহেল। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সৈয়দ জাহাঙ্গীর আলম, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি চৌধুরী মহেবুল্লাহ আবু নুর, অধ্যাপক ইমতিয়াজ আহমেদ বকুল, কৃষক দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মাহমুদা হাবিবা, ছাত্র দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মামুন খাঁন। সমাবেশে সভাপতিত্ব করবেন রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম এবং সঞ্চালনায় থাকবেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক রইছ আহম্মেদ।

জেলা বিএনপির একাধিক সুত্র জানিয়েছে, আগামীকালের সমাবেশ সফল করতে ইতিমধ্যে গত এক সপ্তাহ ধরে প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে। সমাবেশে জেলার ৮টি উপজেলা ছাড়াও পার্শ্ববর্তী জেলাগুলো থেকে দলীয় নেতাকর্মীগন অংশ নেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ