Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়র আরিফ সিলেটে বিএনপির সমাবেশে দাওয়াত পাননি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১:০৯ পিএম

সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরী গণমাধ্যমকে জানান, বুধবার সিলেটে বিএনপির সমাবেশ হবে বলে আমি লোকমুখে শুনেছি। কিন্তু আমাকে কেউ সমাবেশের বিষয়ে কোনো তথ্য জানায়নি। তাছাড়া আমন্ত্রণও পাইনি।

জানা যায়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে বুধবার সিলেটে শহরতলির টুকেরবাজারে সমাবেশ করবে বিএনপি

সমাবেশ সফল করতে দফায় দফায় বৈঠক করছেন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা। সমাবেশে কেন্দ্রীয় ও বিএনপির স্থানীয় নেতাদের অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে। তবে বিএনপির এই সমাবেশে এখনও আমন্ত্রণ পাননি সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী।

দলীয় সূত্র জানায়, বুধবার দুপুরে সিলেট শহরতলির টুকেরবাজারে সিলেট জেলা ও মহানগর বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। এছাড়াও সমাবেশে কেন্দ্রীয় শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন ও সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলনকে সমাবেশের সমন্বয় করার দায়িত্ব দেওয়া হয়েছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বিএনপির সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন বলেন, সবাইকে সমাবেশে অংশ নিতে আমন্ত্রণ জানাচ্ছি। যারা আমন্ত্রণ পাননি তারাও শীগ্রই আমন্ত্রণ পাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র আরিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ