Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপকারভোগীদের মাঝে চেক বিতরণ

সামাজিক বনায়ন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

উপকূলীয় বন বিভাগের আওতাধীন কক্সবাজার জেলার মহেশখালীতে সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় ৫৮ উপকারভোগীর মাঝে লভ্যাংশের চেক বিতরণ করা হয়েছে। গতকাল রোববার কালারমারছড়া বনবিটের আধারঘোনা সামাজিক বনায়নে উপকারভোগীদের মাঝে এসব চেক বিতরণ করা হয়। উপকূলীয় বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোহাম্মদ আবদুর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। স্বাগত বক্তব্য রাখেন সহকারী বন সংরক্ষক সাদেকুল ইসলাম খান।
এতে বিশেষ অথিতি ছিলেন উপজেলা চেয়ারম্যান শরীফ বাদশা, মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল হাই, কালারমারছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, গোরকঘাটা রেঞ্জ কর্মকর্তা আনিসুর রহমান, কালারমারছড়া বিট কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপকারভোগি সেলিম চৌধুরী ও ছিদ্দিক আহমদ। পরে প্রধান অতিথি উপকারভোগিদের হাতে চেক তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সামাজিক বনায়ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ