Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেসির পর ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

করোনাভাইরাসের থাবায় ক্রমেই অবস্থা নাজুক হতে চলেছে পিএসজির। এবার এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের অন্যতম সেরা দুই তারকা অ্যানঞ্জেল ডি মারিয়া ও জুলিয়ান ড্র্যাক্সলার। গতপরশু রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে ক্লাবটি। আগের দিনই অবশ্য বিজ্ঞপ্তি দিয়ে একটি সুসংবাদ জানিয়েছিল পিএসজি। লিওনেল মেসি সুস্থ হয়ে ফিরেছেন। একই সঙ্গে অবশ্য লেইভিন কুরজায়ার আক্রান্তের সংবাদও প্রকাশ করেছিল দলটি।
গত রোববার মেসিসহ একসঙ্গে চার খেলোয়াড়ের কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছিল পিএসজি। এদিন এক সঙ্গে দুই দুই মিডফিল্ডার দি মারিয়া ও ড্রাক্সলার আক্রান্ত হওয়ার খবর জানায় ক্লাবটি। বর্তমানে আইসোলেশনে আছেন ডি মারিয়া ও ড্র্যাক্সলার। আর আগে থেকেই আইসোলেশনে আছেন হুয়ান বেরনাত, সের্জিও রিকো, নাথান বিতুমাজালা ও কুরজায়া।
চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন এ দুই তারকা। তাই তাদের না পাওয়া বড় ধাক্কা হতে পারে ক্লাবটির জন্য। দি মারিয়া এ মৌসুমে ১৬ ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ৩টি। পাশাপাশি ৫টি গোলে সহায়তা করেছেন তিনি। আর ১৪ ম্যাচে ২টি করে গোল ও অ্যাসিস্ট করেছেন ড্র্যাক্সলার। লিগ ওয়ানে বর্তমানে ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা নিসের চেয়ে তারা ১৩ পয়েন্টে এগিয়ে। আগামীকাল গুরুত্বপূর্ণ ম্যাচে অলিম্পিক লিওঁর মুখোমুখি হবে দলটি।
এদিকে ফ্রান্সে করোনাভাইরাস ক্রমেই ভয়ঙ্কর আকার ধারণ করছে। বৃহস্পতিবারই নতুন করে শনাক্ত হয়েছেন ২ লাখ ৬১ হাজার ৪৮১ জন। অবশ্য আগের দিনের রেকর্ড ৩ লাখ ৩২ হাজারের চেয়ে কম। গত সাত দিনে দৈনিক শনাক্তের সংখ্যা দুই লাখের নিচে নামেনি। মহামারী শুরুর পর এমনটা এবারই প্রথম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসির পর ডি মারিয়া

৮ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ