Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার ইলিয়াস-সুবাহ’র অন্তরঙ্গ ভিডিও প্রকাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ২:১৫ পিএম

এই প্রশ্নে উত্তর খুঁজে পাওয়া গেল ভিডিওটি দেখে। সেখানে দেখতে পাওয়া যায়, ইলিয়াস হাস্যজ্জল অবস্থায় বর সেজে বসে আছেন। পাশে বউ সেজে বসে আছেন সুবাহ। তাদের সঙ্গে আরও বেশ কয়েকজন ছিলেন সেখানে উপস্থিত। তাদের সঙ্গে উভয়ই হাসিমুখে কথা বলছেন। একপর্যায়ে ইলিয়াস-সুবাহর মুখে খাবার তুলে দিচ্ছেন।

বছর তিনেক আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন।

নাসিরের আলোচিত সেই ‘সাবেক প্রেমিকাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসাইন। কিন্তু তাদের মধ্যে হঠাৎ করেই শুরু হয় ঝামেলা। সম্প্রতি তাদের সম্পর্কের টানাপোড়েন নিয়ে মুখ খুলেন সুবাহ।


গত মঙ্গলবার (৪ জানুয়ারি) বনানীর বাসায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন চিত্রনায়িকা সুবাহ। সেখানে ইলিয়াসের বিচার চেয়ে অঝরে কাঁদেন এই নায়িকা। তিন দিন যেতে না যেতেই এবার তাদের একটি ভিডিও প্রকাশ করেছেন সুবাহ। শুক্রবার (৭ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি প্রকাশ করে সুবাহ ক্যাপশনে লেখেন, ‘সে নাকি বিয়েতে হাসেনি ?’

এ প্রসঙ্গে ইলিয়াস একটি বেসরকারী চ্যানেলের লাইভে কথা বললেও, সুবার সংবাদ সম্মেলনের পর থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, গত ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে অপরকে দোষারোপ করছেন।

সুবাহ লাইভে জানান, ইলিয়াস আমাকে নিয়ে একের পর এক মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে। এমনকি আমার মাকে নিয়েও সে অনেক বাজে কথা বলেছে। আমি আর নিতে পারছি না এসব। তাই লাইভে এসেছি। মিথ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হয়েছি। মামলা করেছি, তবে করতে চাইনি। আপনারা আরও বিস্তারিত জানতে পারবেন। আমি অসুস্থ তাই বেশি একটা কথা বলতে পারছি না।

গত ৪ জানুয়ারি বিকেলে এ বিষয়ে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া জানান, যৌতুক চেয়ে মারধরের অভিযোগে সোমবার (৩ জানুয়ারি) রাতে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নায়িকা সুবাহ, মামলা নং-০১। মামলাটির তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।



 

Show all comments
  • Nazma Selim ৭ জানুয়ারি, ২০২২, ৮:১০ পিএম says : 0
    জোর করে বিয়াতো এত হাসি আসে কোথা থেকে।
    Total Reply(0) Reply
  • MD. Nasrullah ৭ জানুয়ারি, ২০২২, ৮:১১ পিএম says : 0
    যারা ঐসব ভাবছিলো তাদের জন্য সমবেদনা
    Total Reply(0) Reply
  • Kowshik Hasan Apon ৭ জানুয়ারি, ২০২২, ৮:১১ পিএম says : 0
    বুঝিনা হাস্যজ্বল চেহারায় একে অন্যকে খাওয়ায় দিতাছে, এখানে অন্তরঙ্গ ভিডিওর কি দেখলো বুঝলাম না..!
    Total Reply(0) Reply
  • Maruf Hossain ৭ জানুয়ারি, ২০২২, ৮:১২ পিএম says : 0
    অন্তরঙ্গ এর উপযুক্ত সংজ্ঞাটা জানা জরুরি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিডিও


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ