Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেগেটিভ হয়ে প্যারিসে মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৫৬ পিএম

অবশেষে স্বস্তি ফিরেছে পিএসজিতে। পিসিআর টেস্টে নেগেটিভ হয়েছেন লিওনেল মেসি। বড় দিনের ছুটি কাটিয়ে ফিরেছেন প্যারিসেও। গতপরশু রাতে নিজস্ব বিমানে চড়ে রোজারিও থেকে ফ্রান্সের রাজধানীতে পৌঁছান মেসি। এদিন রোজারিও বিমানবন্দরে বিমানে উঠতে দেখা যায় তাকে। তার ছবি প্রকাশ করে স্থানীয় সংবাদমাধ্যম ওলে।
নেগেটিভ হলেও এখনই দলের সঙ্গে যুক্ত হচ্ছেন না এ মহাতারকা। পিএসজির চিকিৎসক কর্তৃক বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হবে তার। ভাইরাস থেকে সম্পূর্ণ নিরাময় হলেই মিলবে মাঠে ফেরার টিকেট। এছাড়া আগামীকাল পিসিআর টেস্টও করানো হবে আবার। তবে লিগ ওয়ানের পরবর্তী ম্যাচে মেসিকে পাবে বলেই প্রত্যাশা করছে পিএসজি। আগামী সোমবার দিবাগত রানে লিঁওর মাঠে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামছে দলটি। তবে সপ্তাহ খানেকের উপরে অনুশীলনের বাইরে থাকা এ তারকাকে কতোটুকু পাবে তারা, এ নিয়ে সন্দেহ থেকেই যায়।
গত ২৮ ডিসেম্বর রোজারিওর একটি অনুষ্ঠানে যোগ দিয়ে মেসি কোভিড পজিটিভ হয়েছেন বলেই ধারণা করা হচ্ছে। অনুষ্ঠানটি নিজেই আয়োজন করেছিলেন এ আর্জেন্টাইন তারকা। তবে ২ জানুয়ারি পিএসজির সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জনসম্মুখে আসে। মেসি ছাড়াও দলের মূল দলের আরও তিন খেলোয়াড় হুয়ান বেরনাত, সের্জিও রিকো ও নাথান বিতুমাজালা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পিএসজিতে। তাদের বর্তমান অবস্থা অবশ্য জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেগেটিভ হয়ে প্যারিসে মেসি

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ