Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লার বুড়িগঙ্গায় ট্রলার ডুবি: নিখোঁজ ১০

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:৪৮ পিএম | আপডেট : ১:৩৫ পিএম, ৫ জানুয়ারি, ২০২২

ফতুল্লার বুড়িগঙ্গায় ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চের সাথে যাত্রী বাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষে ধর্মগঞ্জ চতলার মাঠ ঘাটে ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। নিখোঁজ ১০ বুধবার(৫ জানুয়ারী) সকাল সাড়ে আটটার দিকে ধর্মগঞ্জ চতলার মাঠ গুদরাঘাটস্থ বুড়িগঙ্গা নদীতে এ দূর্ঘটনার ঘটনা ঘটে

পুলিশ ও প্রতক্ষদর্শীদের সাথে আলাপ করে জানা যায়,সকাল সাড়ে ৮ টার দিকে বক্তাবলী ঘাট থেকে ৪০-৫০ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ধর্মগঞ্জ চতলার মাঠ ঘাটে আসছিলো। অপরদিকে বরিশাল থেকে একটি যাত্রিবাহী লঞ্চ ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো।

ধর্মগঞ্জ চতলার মাঠ গুদারাঘাট বরাবর লঞ্চ ও ট্রলারের সাথে সংঘর্ষ হয়। এতে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা ৩০-৩৫ যাত্রী তীরে উঠতে সক্ষম হয়। নিখোঁজ রয়েছেন ট্রলারের যাত্রী ১০জন।

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস, নৌ পুলিশ, ফতুল্লা থানা পুলিশ, কোষ্ট গার্ড ও ডুবরি ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার অভিযান শুরু করেছে।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান,সকাল সাড়ে আটটার দিকে যাত্রীবাহী লঞ্চের সাথে সংঘর্ষে ট্রলার টি ডুবে যায়। নিখোঁজের সংখ্যা সঠিক ভাবে এখনো জানা যায়নি। লঞ্চের নাম ও জানা যায়নি। লঞ্চ থেকে ফেলা ৮টি বয়া পাওয়া গিয়াছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলারডুবি

২৪ ফেব্রুয়ারি, ২০২২
১০ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২
১১ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ