Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম


 রাজধানীর রামপুরা এলাকায় ভিক্টর পরিবহনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বিপুল ঘোষ নামের এক ব্যবসায়ী। এ সময় তার কাছে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। গতকাল বিকাল পৌনে ৫টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।
অজ্ঞান পার্টির খপ্পরে পড়া বিপুল ঘোষের স্ত্রী চঞ্চলা বলেন, তিনি গ্রিল ওয়ার্কশপের ব্যবসা করেন। মাল কিনতে নতুন বাজার এলাকা থেকে রামপুরা এলাকায় যাওয়ার সময় বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন।

তার কাছে থাকা মাল কেনার ৫০ হাজার টাকা নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসি।
তিনি আরও জানান, বর্তমানে তার পাকস্থলী পরিষ্কার করে ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া রামপুরা থেকে এক ব্যক্তিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টি

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ