Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোলাইমানির মৃত্যুবার্ষিকীতে জেরুজালেম পোস্টের ওয়েবসাইট হ্যাক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১১:৩৯ এএম

ইরানের প্রয়াত সামরিক কমান্ডার জেনারেল কাসেম সোলাইমানির মৃত্যুবার্ষিকীর দিনে হ্যাক করা হয়েছে ইসরায়েলের জনপ্রিয় গণমাধ্যম জেরুজালেম পোস্টের ওয়েবসাইট।
ওয়েবসাইটে প্রবেশের পর দেখা যায়, হ্যাকারদের প্রকাশিত একটি ছবি। যেখানে জেনারেল কাসেম সোলাইমানির হাতের আংটি থেকে একটি ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণের দৃশ্য রয়েছে।
হ্যাকিংয়ের ঘটনা নিয়ে টুইট করে জেরুজালেম পোস্ট কর্তৃপক্ষ। পাঠকদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানানো হয়। এই ঘটনার সাথে কোন দেশের হ্যাকাররা জড়িত সেটা এখনও স্পষ্ট নয়। তবে ধারণা করা হচ্ছে, ঘটনার সাথে ইরানের হ্যাকাররাই জড়িত।
জেরুজালেম পোস্ট ইংরেজি ভাষায় একটি টুইট করেছে যে, এই সমস্যা সমাধানের জন্য কাজ করা হচ্ছে। আমরা সরাসরি হুমকির পাশাপাশি আমাদের ওয়েবসাইটটির আপাত হ্যাকিং সম্পর্কে সচেতন। ওয়েব সাইটটির মোবাইল অ্যাপটি প্রভাবিত বলে মনে হয়নি এবং অন্যান্য প্রধান ইসরায়েলি সংবাদ ওয়েবসাইটগুলি স্বাভাবিকভাবে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ