Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫৫ মিনিট লিফবন্দী স্মিথ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

করোনাভাইরাস মহামারির মধ্যে কোয়ারেন্টাইনে একা থাকতে হয়েছে অনেকবারই। কিন্তু লিফটে আটকে পড়ার মতো দুর্ভাগ্য হলো স্টিভেন স্মিথের। মেলবোর্নে অস্ট্রেলিয়ান টিম হোটেলের লিফটে প্রায় এক ঘণ্টা আটকা পড়ে ছিলেন স্বাগতিকদের সহঅধিনায়ক। ঘড়ির হিসাব অনুযায়ী ৫৫ মিনিট একা লিফটে বন্দি ছিলেন স্মিথ। কারিগরী ত্রুটির কারণে হঠাৎ লিফট থেমে যায়, কিন্তু দরজা খুলছিল না। এই দুঃসহ সময়টাও তিনি উপভোগ্য করে তোলেন ভক্ত-সমর্থকদের সঙ্গে ইনস্টাগ্রামে ব্যস্ত থেকে। দরজা অনেকবার খোলার চেষ্টা করেও ব্যর্থ হন তার সতীর্থ মার্নাস লাবুশেন। কিন্তু পারেননি, তবে দরজা যেটুকু ফাঁক করতে পেরেছিলেন সেদিক দিয়ে স্মিথকে ‘চকলেট’ দেন তিনি।
লিফটে আটকে থাকা অবস্থায় স্মিথ ইনস্টাগ্রামে বলেন, ‘আমি আমার ফ্লোরে, এখানেই আমার রুম কিন্তু দরজাগুলো খুলছে না। সার্ভিস কাজ করছে না। আমি দরজা খোলার চেষ্টা করেছি, একদিকে একটু খুলতে পেরেছি। মার্নাস (লাবুশেন) ওইপাশ থেকে দরজা খুলতে চেষ্টা করছে, কিন্তু পারছে না। এমন সন্ধ্যার পরিকল্পনা আমি করিনি, একদমই না।’ টেকনিশিয়ানরা বিকল্প দরজা খুলে দিলে স্মিথ বেরিয়ে আসেন, তাকে হাততালি দিয়ে স্বাগত জানান সতীর্থরা। সাবেক অজি অধিনায়ক বলেন, ‘নিরাপদে রুমে ফিরলাম, অবশেষে, লিফটের বাইরে। এটা অন্যরকম এক অভিজ্ঞতা, এই ৫৫ মিনিট আমি আর কখনোই ফিরে পেতে চাইব না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৫৫ মিনিট লিফবন্দী স্মিথ

২ জানুয়ারি, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ