Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলারোয়ায় ২৫ পিস স্বর্ণের নেকলেসসহ চোরাকারবারী গ্রেফতার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৩:২৫ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় ২৫ পিস স্বর্ণের নেকলেসসহ হুমায়ূন কবীর (৪০) নামে এক চোরাকারবারীকে গ্রেফতার করেছে বিজিবি। শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার কাকডাংগা বিওপি সংলগ্ন বটতলায় অস্থায়ী চেক পোস্ট বসিয়ে তল্লাশিকালে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হুমায়ূন কবীর কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের আব্দুল গফুরের ছেলে।

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, শুক্রবার রাতে কাকডাংগা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আ ফ ম ওসমানী এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ১৩/৩-এস এর ৬ আরবি হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কলারোয়া থানাধীন কাকডাংগা বিওপি সংলগ্ন বটতলায় অস্থায়ী চেক পোস্ট স্থাপন পূর্বক চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় যানবাহন তল্লাশী করে ভারত হতে বাংলাদেশে পাচারের প্রাক্কালে ২৫ পিস স্বর্ণের নেকলেসসহ ও একটি মোটর সাইকেলসহ মোঃ হুমায়ূন কবীরকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটককৃত মালামালের মূল্য প্রায় ২৪ লাখ ৮২ হাজার ১২৫ টাকা।

গ্রেফতার চোরাকারবারীকে কলারোয়া থানায় সোপর্দ ও স্বর্ণের গহনা সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ