Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হকিতে ব্রোঞ্জপদক পেলো বাংলাদেশ

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার গৌহাটি (ভারত) থেকে : গৌহাটি-শিলং এসএ গেমস হকিতে শ্রীলঙ্কাকে হারিয়ে ব্রোঞ্জপদক জিতেছে বাংলাদেশ। গতকাল গৌহাটির মওলানা তৈয়বউল্লাহ হকি স্টেডিয়ামে লাল-সবুজরা ৪-১ গোলে শ্রীলঙ্কাকে হারিয়ে ব্রোঞ্জ নিশ্চিত করে। বাংলাদেশের পক্ষে আশরাফুল, মিমো, কৃষ্ণা ও খোরশেদ একটি করে গোল করেন। ম্যাচের প্রথমার্ধে বিজয়ীরা ২-০ গোলে এগিয়েছিল। গ্রæপপর্বে বাংলাদেশ ২-০ গোলে হারিয়েছিল শ্রীলঙ্কাকে।
গতকাল পর্যন্ত ৪ স্বর্ণ, ১২ রৌপ্য ও ৪১টি ব্রোঞ্জ জিতেছে বাংলাদেশ। ১৪৬ স্বর্ণ, ৭৯ রৌপ্য ও ২৩ ব্রোঞ্জ নিয়ে শীর্ষে ভারত, ২৫ স্বর্ণ, ৫৩ রৌপ্য ও ৭৯ ব্রোঞ্জপদক পেয়ে শ্রীলঙ্কা দ্বিতীয় ও ৭ স্বর্ণ, ২৩ রৌপ্য ও ৪৩ ব্রোঞ্জ নিয়ে পাকিস্তান তৃতীয় স্থানে রয়েছে।
পুরুষ হ্যান্ডবল দলের হার
স্পোর্টস রিপোর্টার গৌহাটি (ভারত) থেকে : এসএ গেমস হ্যান্ডবলের প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারানোর পরও দ্বিতীয় ম্যাচে ভারতের কাছে হেরে গেছে বাংলাদেশ পুরুষ হ্যান্ডবল দল। গতকাল গৌহাটির সোনাপুর এলএনআইপিই ইনডোর স্টেডিয়ামে ভারতের কাছে বাংলাদেশ হেরেছে ১৭-৪০ গোলে। গ্রæপপর্বে আফগানিস্তানকে হারানোর সুবাধে ভারতের সঙ্গে হেরেও সেমিতে উঠেছে পুরুষ হ্যান্ডবল দল। আগামীকাল সেমিফাইনালে তাদের প্রতিপক্ষ পাকিস্তান। এদিকে আজ ১২টায় মহিলা হ্যান্ডবলে মালদ্বীপের বিপক্ষে খেলবে বাংলাদেশের মেয়েরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকিতে ব্রোঞ্জপদক পেলো বাংলাদেশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ