Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হলিউড অভিনেতা হিউ জ্যাকম্যান করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৪:০৫ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ‘এক্স–ম্যান’ খ্যাত হলিউড অভিনেতা হিউ জ্যাকম্যান। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে নিজেই বিষয়টি জানিয়েছেন অভিনেতা। তিনি আপাতত নিজের বাড়িতে কোয়রান্টিনে রয়েছেন। অভিনেতার সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে ভক্তদের আরোগ্য কামনার পোস্টে।

সোশ্যাল মিডিয়ায় দেয়া ভিডিও বার্তায় জ্যাকম্যান জানান, সেদিন সকালেই তিনি কোভিড–এ আক্রান্ত হওয়ার খবর পেয়েছেন। তবে তিনি ভালো আছেন। সামান্য সর্দি ও গলাব্যথা ছাড়া আর তেমন কোনো উপসর্গও নেই। তবে ভক্তদের সবাইকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন তিনি। আপাতত তাকে বাড়িতেই থাকতে হচ্ছে, বন্ধ রেখেছেন চলমান সব কাজ।

সম্প্রতি অভিনেতা ব্যস্ত ছিলেন তার ব্রডওয়ে শো ‘দ্য মিউজিক ম্যান’ নিয়ে। কিন্তু তিনি করোনায় আক্রান্ত হওয়ার ফলে এখন সেই শো আপাতত বন্ধ। ওই ব্রডওয়ে মিউজিক্যাল শোয়ে হিউয়ের সহ-অভিনেতা সুটন ফস্টার কোভিড পজিটিভ হয়েছেন। তার পরেই অন্যান্যরা কোভিড পরীক্ষা করান। সেই টেস্টেই জানা যায়, হিউ নিজেও করোনায় আক্রান্ত।

উল্লেখ্য, ১৯৯৫ সালে থিয়েটারের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন হিউ জ্যাকম্যান। তার স্ত্রী ডেবোরা–লি ফারনেসও একজন অভিনয়শিল্পী। ‘এক্স–ম্যান’ চলচ্চিত্র সিরিজ ছাড়াও জ্যাকম্যান অভিনয় করেছেন হলিউডের বহু সিনেমাতে। সেসবের মধ্যে রয়েছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’, ‘ফ্রি গাই’, ‘ডেডপুল টু’, ‘সোর্ডফিস’, ‘লোগান’, কণ্ঠাভিনয় করেছেন ‘হ্যাপি ফিট’সহ বেশ কিছু সিনেমাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ