Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বাস চাপায় ছেলে নিহত, বাবা আহত

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৮:৩২ পিএম | আপডেট : ৮:৩৪ পিএম, ২০ ডিসেম্বর, ২০২১

টাঙ্গাইলের মির্জাপুরে বাস চাপায় মো. আজিম (২০) নামে এক মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র মারা গেছেন। এ দুর্ঘটনায় তাঁর বাবা রফিকুল ইসলাম গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে কুমদিনী হাসাপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার বিকেলে গোড়াই-সখিপুর সড়কের হাটুভাঙা টুলপ্লাজার উত্তরপাশে এই দুর্ঘটনা ঘটে। তাদের বাড়ি উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল উত্তরপাড়া গ্রামে। আজিম উপজেলা সদরের আলহাজ শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে।
পুলিশ জানায়, আজিম তাঁর বাবাসহ মোটরসাইকেল যোগে সখিপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি একটি বাস সড়কের ওইস্থানে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আজিম মারা যায়। এ দুর্ঘটনায় তার বাবা গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুমদিনী হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থাও আশঙ্কাজনক বলে কুমুদিনী হাসপাতাল সূত্র জানিয়েছেন।
মির্জাপুর থানার দেওহাটা পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) আইয়ূব খান জানান, বাস আটক করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ