Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১০:৪৪ এএম

আজ রাতে শেরপুরে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ২ জন মারা গেছে এবং আহত হয়েছে আরো ৩ জন।

পুলিশ জানায় ১৯ ডিসেম্বর রাত সাড়ে ১১টার সময় জেলার শ্রীবরদী উপজেলার ডাকবদলি এলাকায় একটি রাস্তার পার্শে ব্যাঞ্চে বসে থাকা তিন জনের ওপরে তুলে দেয় এতে ট্রাক চাপা পড়ে ঘটনা স্থলেই সোহাগ (৩০) নামে একজনের মৃত্যু হয়।
আহত হয় গড়জরিপা ইউনিয়নের চৈতাজানী এলাকার মেম্বার প্রার্থী শাহজাহান আলী (৫৫) ও পূর্ব ঘোনাপাড়ার কাদের গুরুতরভাবে আহত হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করে।
অপরদিকে ‌না‌লিতাবাড়ীর ভালুকাকুড়া এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হ‌য়ে‌ছেন মোটরসাইকেল চালক বিপ্লব হোসাইন বিষু ওরফে সুমন মারা যায়।
এসময় আহত হয় রাহেলা বেগম নামে এক মহিলা আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শ্রীবরদী থানার এসআই মো: চান মিয়া জানান, আমরা ঘাতক ট্রাকটি আটক করেছি। লাশ শেরপুর জেলা হাসপাতালে রয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
নালিতাবাড়ী থানার ওসি বছির আহাম্মেদ বাদল জানান, নিহত বিপ্লব হোসাইন বিষু ওরফে সুমনের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না কদন্তেই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ