Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চালকসহ নিহত ২

বাস-অটোরিকশা সংঘর্ষ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর বনশ্রীতে অসীম পরিবহনের একটি বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- অটোরিকশাচালক স্বপন (৩৫) এবং যাত্রী ফাতেমা আক্তার (৪০)। আহতরা হলেন- নিহত ফাতেমা আক্তারের দুই ছেলে শাকিব (১৭) ও শাকির (৮)। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অটোরিকশাচালককে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফাতেমা। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।
খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম জানান, বনশ্রী স্টাফ কোয়ার্টার রোডে অসীম পরিবহনের একটি বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা নারীসহ তিন যাত্রী ও চালক গুরুতর আহত হয়। তাদেরকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চালককে মৃত ঘোষণা করেন। এর কিছু সময় পরেই চিকিৎসাধীন মারা যান যাত্রী ফাতেমা। বাকি ২ জনের অবস্থা গুরুতর। তারা হাসপাতালে ভর্তি রয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
নিহত স্বপনের বড় ভাই মনির হোসেন জানান, তাদের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা গ্রামে। বাবার নাম মৃত শহীদ।
এক ছেলে ও স্ত্রীসহ পরিবার নিয়ে কাফরুল ইব্রাহিমপুরে থাকতো স্বপন। ভাড়ায় অটোরিকশাটি চালাতো।
ফাতেমার বোন আমেনা বেগম জানান, ফাতেমা দুই ছেলেকে নিয়ে গ্রামের বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা গ্রামে থাকে। তার স্বামী শাহ আলম দুবাই প্রবাসী। ছেলেদের নিয়ে ৩ দিন আগে গ্রাম থেকে ডেমরা সানারপাড়ে আমেনার বাসায় বেড়াতে আসেন। সেখান থেকে সকালে অটোরিকশাতে করে দুই ছেলেকে নিয়ে দক্ষিণখানে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস-অটোরিকশা সংঘর্ষ

২০ ডিসেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ