Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী সংসদ নির্বাচনে তিনশ’ আসনেই প্রার্থী দেবে ইসলামী আন্দোলন মতবিনিময় সভায় নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৮:৩২ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, স্বাধীনতার ৫০ বছরেও জনগণ ভোটের ও নাগরিক অধিকার থেকে বঞ্চিত। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠছে। মানুষের জান মালের নিরাপত্তা নেই। দেশে ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা এবং জনগণের নাগরিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ তিন শ’ আসনেই প্রার্থী দেয়ার প্রস্তুতি নিচ্ছে। আজ রোববার নগরীর একটি হোটেলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর উদ্যোগে কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম এর সভাপতিত্বে জাতীয় গণমাধ্যমের ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় মাওলানা গাজী আতাউর রহমান এসব কথা বলেন। মধ্যাহ্নভোজ পূর্ববর্তী মতবিনিময় সভায় সমকালীন বিভিন্ন বিষয়ের উপর জাতীয় গণমাধ্যমের সাংবাদিকগণের করা প্রশ্নের উত্তরে সংগঠনের অবস্থান তুলে ধরেন মাওলানা গাজী আতাউর রহমান।

কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক কেএম শরীয়াতুল্লাহ এবং প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক সম্পাদক নূরুল বশর আজিজী'র যৌথ পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ও ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শরীফুল ইসলাম রিয়াদ, সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ আল-আমিন, সাবেক কেন্দ্রীয় সভাপতি ও মিডিয়া উইং এর সমন্বয়ক আহমদ আব্দুল কাইয়ুম, সহকারী সমন্বয়ক শহীদুল ইসলাম কবির। সভায় ঘোষণা করা হয়, আগামী ২৪ ডিসেম্বর কাজী বশির মিলনায়তনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ