Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে আইস-ইয়াবাসহ ৩ মাদককারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর খিলগাঁও এলাকা থেকে মাদক আইস (ক্রিস্টাল মেথ), ইয়াবা ও প্রাইভেটকারসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। খিলগাঁও থানার বিশ্বরোডস্থ খিলগাঁও ফ্লাইওভার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. সুমন খন্দকার ওরফে চিকু সুমন, মো. রবিউল ইসলাম ওরফে রবি ও মো. মহিউদ্দিন ওরফে সাগর শেখ। এ সময় তাদের কাছ থেকে ২০০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ), ২০০ পিস ইয়াবা ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গতকাল ডিএমপির গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান বলেন, মাদক কারবারিরা খিলগাঁও থানার বিশ্বরোডস্থ খিলগাঁও ফ্লাইওভার এলাকায় মাদক বিক্রির জন্য অবস্থান করছে বলে সংবাদ পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে ভয়ংকর মাদক আইস, ইয়াবা ও প্রাইভেটকারসহ সুমন, রবিউল ও মহিউদ্দিনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইস-ইয়াবাসহ ৩ মাদককারবারি গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ