Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাড়াশে নারীসহ আওয়ামীলীগ নেতা আটক

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ৬:৪৩ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে সউদী প্রবাস ফেরত এক নারীর সঙ্গে পরকীয়া প্রেমের সূত্র ধরে রাত কাটাতে গিয়ে মহারম আলী (৩৫) নামের আওয়ামীলীগ নেতাকে আটক করেছেন স্থানীয় এলাকাবাসী। পরে উভয় পক্ষের সম্মতিতে ওই নেতার সঙ্গে ওই প্রবাসী নারীর বিয়ে পড়িয়ে দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামে। মহররম আলী নওগাঁ ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে মহরম আলীর সঙ্গে একই গ্রামের প্রবাস ফেরত নারীর সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া চলে আসছিল। কিছুদিন পূর্বে ওই প্রবাসী নারী বিদেশ থেকে বাড়িতে ফিরে আসেন। বাড়িতে আসার পর থেকেই মহরম আলী ওই নারীর কাছে গোপনে যাতায়াত করতেন।

বৃহস্পতিবার রাতে মহররম আলী ওই পরকীয়া প্রেমের সূত্র ধরে ওই নারীর সঙ্গে রাত্রি যাপন করতে গেলে বাড়ির লোকজন টের পায়। পরে বাড়ির লোকজন প্রতিবেশীদের ও গ্রাম্য প্রধানদের খবর দেন। এ সময় গ্রামের লোকজন গিয়ে ওই নারীর ঘরে মহররমকে আটকিয়ে রাখেন। পরে শুক্রবার ভোর রাত ৩ টার দিকে তাদের দু’জনের উভয়পক্ষের অভিভাবকদের সম্মতিতে বিবাহবন্ধনে আবদ্ধ করা হয়।

এ বিষয়ে নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই সরকার জানান, স্থানীয়দের মাধ্যমে ঘটনাটি শুনেছি। এ নিয়ে দলীয় ফোরামে আলোচনা করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরাজগঞ্জ

২৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ