Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর পুঠিয়ায় হিউম্যার হলারের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ৫:২৯ পিএম

রাজশাহীর পুঠিয়ায় অবৈধ হিউম্যান হলার (ইমা) চাপায় আতাউর রহমান (৪৩) নামে এক মোটরসাইকেল চালক গোডাউন কর্মকর্তা নিহত হয়েছেন।
বৃহস্পতিবার সকালে ঢাকা-রাজশাহী সড়কের শিবপুরহাট ফিড মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে। আতাউর রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট এলাকার মৃত ইলিয়াস আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত আতাউর বাঘা উপজেলার উপ-খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত খাদ্য গোদাম কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় আজ সকালে মোটরসাইকেল নিয়ে গোডাউন পরিদর্শনে যাচ্ছিলেন। অবৈধ সেই হিউম্যান হলার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটলে মোটরসাইকেল আরোহী আতাউর গুরুতর আহত হয়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পবা হাইওয়ে থানায় খবর দিলে তাদের গাড়ীতে করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আতাউরকে মৃত ঘোষণা করেন।
পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোফাক্কারুল ইসলাম বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে নিহতের পরিবারেরা মামলা না করায় লাশ ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ