Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনায় ঘুমন্ত ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা চেষ্টা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ৩:০৮ পিএম

বরগুনা সদর উপজেলার কেওড়বুনিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বর শাহজাহান কবিরকে (৪২) কুপিয়ে হত্যাচেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৫ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে কেওড়াবুনিয়া ইউনিয়নের হরিদ্রাবাড়িয়া গ্রামে এঘটনা ঘটে। ইউপি সদস্য শাহজাহান একই গ্রামের মৃত মজিদ হাওলাদাদের ছেলে।

স্বজনরা জানান, রাতের খাবার খেয়ে নিজের ঘরে ঘুমাচ্ছিলেন শাহজাহান। মধ্যরাত আড়াইটার দিকে ৫-৭ জনের কয়েকজন ঘরে ঢুকে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে ঘুমন্ত শাহজাহানের মাথায় ও হাতে এলোপাতাড়ি কোপাতে থাকে। শাহজাহান জীবন বাঁচাতে পাশের ধানক্ষেতে লুকিয়ে পরে। পরে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে সকালে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায়।

শাহজাহানের স্ত্রী সাথী আক্তার বলেন, আমরা রাতের খাবার শেষ করে ঘুমিয়ে পড়েছিলাম। এরপর লোকজনের উপস্থিতি টের পেয়ে বাতি জ্বালাতে গেলে দেখি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন। এর কিছুক্ষণ পরেই কোন কিছু বুঝে ওঠার আগেই আমার স্বামীকে কোপাতে থাকে। এরপর আমরা পাশের ধানক্ষেতে লুকাই।

তিনি আরও বলেন, আমার স্বামী ইউনিয়ন রাজনীতির সাথে জড়িত। তার রাজনৈতিক প্রতিপক্ষরা এই হামলা চালাতে পারে বলে আমাদের ধারণা।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবিষয়ে এখন পর্যন্ত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ