Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তালতলীতে ইউপি সদস্যকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা চেষ্টা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৯:৩৯ এএম

বরগুনার তালতলীতে এক ইউপি সদস্যকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (২২ জুলাই ) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার ০৭ নং সোনাকাটা ইউনিয়নের কবিরাজপাড়া বাজারে রহিমের দর্জির দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহত নিজাম মীর(৫৫) উপজেলার সোনাকাটা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য।

প্রত্যক্ষদর্শী আলমগীর হোসেন জানান, ছয়টা মোটরসাইকেল যোগে ফারুক আকনের পুত্র সোহেল আকন এবং ছোমেত আকনের পুত্র রনির নেতৃত্বে মেম্বর নিজাম মীরের উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। এ সময় জনতা দুর্বৃত্তদের গণধোলাই দেয়। এবং নিজাম মীরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত নিজাম মীর জানান, সন্ধ্যায় প্রতিবেশী ফারুক আকন মোবাইল ফোনে আমাকে কবিরাজপাড়া বাজারে আসতে বলে, আমি বাজারে আসি। কিছু বুঝো উঠার আগেই রহিম মিয়ার দর্জির দোকানের সামনে বসে ফারুক আকনের পুত্র সোহেল আকন (৩০) এবং মোঃ ছোমেত আকনের পুত্র রনি (২২) আমার গলায় বগি দা দিয়ে কোপ দেয়। এ সময় আমি লাফ দিলে আমার বাম হাতের কনুই এর উপর কোপ লাগে। আমার নাতি জামাতার সাথে তাদের দ্বন্দ্ব ছিল আমি সেটা মীমাংসা করে দিয়েছিলাম।
তালতলী হাসপাতালের ডাঃ দিলিপ রায় জানান, আহত ব্যক্তির হাড়কাটা জখম হয়েছে। উন্নত চিকিৎসা প্রয়োজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ