Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ নগরীর আমলাপাড়ায় ভবনের নিচে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:৪৪ পিএম

নারায়ণগঞ্জ নগরীর একটি ভবনের নিচ হতে আবদুল কাদের (৩৩) নামের এক যুবকের রক্তাক্ত দেহ পাওয়া গেছে। স্থানীয়ারা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় এ ঘটনা ঘটে।

ধারনা করা হচ্ছে, তারও ঘন্টাখানেক আগে দুর্বৃত্তরা যুবকটিকে হত্যা করে, এবং আমলাপাড়া এলাকার একটি ৫তলা ভবনের নিচে ফেলে যায়।খুন হওয়া যুবক একজন ফুল বিক্রেতা। তার গ্রামের বাড়ি শেরপুরের চাপাতলী এলাকায়। তিনি নারায়ণগঞ্জের খানপুরে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

নিহত কাদেরের স্ত্রী শারমিন বেগম বলেন, ‘আমার স্বামী ফুলের দোকানে কাজ করতেন। আমার একটি সন্তান ক্যান্সারে আক্রান্ত। সকালে স্বামীকে বাড়িতে রেখে আমি গার্মেন্টসে কাজে চলে যাই। বিকেলে উনি বাইরে যান। রাত সাড়ে ১১টার দিকে একজন ফোন করে জানায়, আপনার স্বামীকে হাসপাতালে নেয়া হয়েছে। তিনি আমাকে সেখানে যেতে বলেন। হাসপাতালে গিয়ে দেখি উনি মৃত। আমার স্বামীকে হত্যা করা হয়েছে, এই হত্যার বিচার চাই।’পুলিশ জানায়, মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পুলিশ সূত্রে জানা যায়, নিহত কাদেরের গলা, হাত ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।এ ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ