Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় তিন দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে বাংলাদেশের সুবর্ণজয়ন্তী ও মুক্তিযুদ্ধ শীর্ষক তিনদিন ব্যাপী আলোকচিত্র প্রদর্শনী শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।
পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে আলোকচিত্র প্রদর্শনীতে এসময় আরও উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, ইন্ডিপেন্ডেন্ট টিভির উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান হাসিবুর রহমান বিলু, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জেএম রউফ, অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক ইয়াসমিন সুলতানা, কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি শহিদুল ইসলাম, স্কুল শাখা শিক্ষক প্রতিনিধি আনজুয়ারা খাতুন, আলোকচিত্র প্রদর্শনীর আহবায়ক গৌরাঙ্গ কুমার সাহা, সদস্য ফেরদৌস আলম, এনামুল জাহিদ তিতাস, আল আমিন, আবু সাঈদ, অমৃত লাল সরকার, তাজুল ইসলাম, ওয়ায়েছ কুরুনী মুন, সেলিম রেজা সহ অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনকালে প্রধান অতিথি বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষার্থীদের বেড়ে উঠতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ