Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়ীঘর পুড়িয়ে দেয়া দুস্কৃতিকারীরা নরপশু

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ৭:০২ পিএম | আপডেট : ৭:০৪ পিএম, ১৪ ডিসেম্বর, ২০২১

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার ৪ নং বোতলাগাড়ী ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনীত হাতপাখা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ মো. জাহাঙ্গীর আলমের বাড়িঘর পেট্টোল ঢেলে পুড়িয়ে দিয়ে ৩টি বিদেশী গরুসহ সহায় সম্পদের ব্যাপক ক্ষয়ক্ষতির ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন।
আজ মঙ্গলবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, সৈয়দপুরের ৪ নং বোতলাগাড়ী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীর বাড়ী পুড়িয়ে দেয়া দুস্কৃতিকারীরা মানুষ নামের নরপশু। তিনি বলেন, বর্তমান সরকারের ছত্রছায়ায় নির্বাচনের নামে দেশব্যাপী যে দস্যুতা ছড়িয়ে পরেছে তা বন্ধ না হলে জনগণ ঘুরে দাঁড়াতে বাধ্য হবে। পীর সাহেব বলেন, চলমান ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলনের চেয়ারম্যান প্রার্থী ও নেতাকর্মীদের ওপর সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থীরা নির্যাতন, জুলুম ও চাপ প্রয়োগের মাধ্যমে প্রার্থীতা প্রত্যাহারে বাধ্য এবং বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শণ দেশের জন্য অশুভ ইঙ্গিত বহন করে। তিনি বলেন, স্থানীয় প্রশাসন সরকার দলীয় দস্যুদের নিয়ন্ত্রণ না করে তাদেরকে বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ের সুযোগ করে দিচ্ছে। বিবৃতিতে তিনি হুশিয়ার উচ্চারণ করে বলেন, এ ধরণের দস্যুতা বন্ধ না হলে জনগণ সরকারের বিরুদ্ধে রাজপথে নেমে আসতে বাধ্য হবে।
নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার ৪ নং বোতলাগাড়ী ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনীত হাতপাখা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ মো. জাহাঙ্গীর আলমের বাড়ি পেট্টোল ঢেলে পুড়িয়ে দেয়ার ঘটনার প্রতিবাদে গতকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ সৈয়দপুর উপজেলার শাখার উদ্যোগে থানা সদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে বিপুল সংখ্যক বিক্ষুব্ধ জনতা অংশ নেন।
প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ডা. জাহাঙ্গীর আলমের বাড়ীঘর পুড়িয়ে দিয়ে স্বাধীনতার ৫০তম জয়ন্তীর প্রাক্কালে অত্যণÍ ন্যাক্কারজনক অধ্যায়ের সুচনা করেছে। তারা অবিলস্বে দুস্কৃতিকারীদের গ্রেফতারপূর্বক কঠোর শাস্তির দাবি জানান। নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ