Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মুম্বাইয়ের নামী অভিনেত্রী গ্রেফতার

নাবালিকা পরিচারিকাকে মারধর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

সময়ে কাজ শেষ না করার জেরেই নাবালিকা পরিচারিকাকে মারধর, এমনকি তার জামাকাপড় খুলে নিল অভিনেত্রী! রোববার রাতে মুম্বাই পুলিশ গ্রেফতার করল ২৫ বছর বয়সী এক অভিনেত্রীকে। নাবালিকা পরিচারিকাকে মারধর ও হেনস্থা করবার অভিযোগে ওই অভিনেত্রীকে গ্রেফতার করেছে ভারসোভা পুলিশ, জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা। জানা গেছে, সময়মতো নিজের কাজ শেষ করে উঠতে না পারবার জন্যই বাড়ির কাজের মেয়েকে জুতোপেটা করেন ওই অভিনেত্রী, জানিয়েছে মুম্বাই পুলিশ। ইটিটাইমস সূত্রে খবর, ভারসোভার অভিজাত আবাসানে বাস ওই অভিনেত্রীর। নির্যাতিতা পুলিশকে জানিয়েছে, এর আগেও বেশ কয়েকবার ওই অভিনেত্রী মারধর করেছে তাঁকে। তবে এবার নির্যাতন মাত্রা ছাড়ায়, কারণ মারধর করবার পর মেয়েটির জামাকাপড় খুলে দেয় অভিনেত্রী এবং মোবাইলে ছবি ও ভিডিয়ো তুলতে থাকে। তার মাথায় চোট রয়েছে বলে খবর। পরিচারিকার বোন চোট দেখবার পর গোটা ঘটনা জানতে চায়, তখনই অভিনেত্রীর দুষ্কর্মের কথা ফাঁস করে নাবালিকা।
এরপরই পুলিশের দ্বারস্থ হয় ওই নাবালিকা পরিচারিকা। পুলিশ শিশুদের যৌন নির্যাতন প্রতিরোধ আইন (পকসো)-এর একাধিক ধারায় মামলা রুজু করেছে ওই অভিনেত্রীর নামে। সোমবার আদালতে পেশ করা হয়। সূত্র : এএনআই, হিন্দুস্তান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ