Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেলা কারাগারে হাজতির মৃত্যু

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

নোয়াখালী জেলা কারাগারে এক হাজতির মৃত্যু হয়েছে। নিহত সাগর সোনাইমুড়ী উপজেলার বাগাদিয়া গ্রামের শফি উল্যার ছেলে। সে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলার আসামি ছিলেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৬টার দিকে কারাগারে অসুস্থ হয়ে পড়লে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, আজ সকাল সাড়ে ৬টার দিকে নোয়াখালী জেলা কারাগারে হাজতিদের তালামুক্ত করে দেওয়ার পর হাজতি সাগর ঘুম থেকে উঠে কারা অভ্যন্তরে হাঁটার সময় হঠাৎ মাথা ঘুরে পড়ে যায়। তার বুকে ব্যথা অনুভব করলে কারা কর্তৃপক্ষের লোকজন প্রথমে তাকে কারা হাসপাতালে চিকিৎসা প্রদান করেন। এরপর দ্রুত নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর সকাল পৌনে ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম আরো বলেন, ময়নাতদন্ত শেষে সাগরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তার মৃত্যুর সংবাদ পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ