Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গণপিটুনি

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৮ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক নিরীহ মহিলার বসতবাড়িতে অতর্কিত হামলা চালিয়ে প্রভাব বিস্তার করতে গেলে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এসময় কিশোর গ্যাংয়ের ব্যবহৃত ধারালো অস্ত্রও উদ্ধার করা হয়। গত রোববার রাতে উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
গণপিটুনির শিকার কিশোর সদস্যরা হলেন, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার তারাকান্দি এলাকার স্বপন মিয়ার ছেলে আপন, চাঁদপুর জেলার মতলব উত্তর থানার সানকি এলাকার কবির মিয়ার ছেলে রিসাত ও চাঁদপুর জেলার হামচর থানার কৃষ্ণপুর এলাকার মৃত আমির হোসেনের ছেলে রাকিব। তারা সকলেই রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করে আসছে।
মামলার এজাহারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) হুমায়ুন কবির জানান, কিশোর গ্যাংয়ের সদস্য আপন, রিসাত, রাকিব, মাসুম বিল্লাহ, মাসুম, মাহফুজ, হানিফ, জীবন, অলিসহ আরো বেশ কয়েকজন চাঁদাবাজি, মাদক সেবনসহ সন্ত্রাসী কর্মকা-ের সঙ্গে জড়িত। তারা প্রভাব বিস্তার করতে গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকার সামসুল আলমের স্ত্রী হাসনা হেনার বসতবাড়িতে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় হাসনা হেনার পরিবারসহ আশপাশের লোকজন চিৎকার শুরু করে। এক পর্যায়ে এলাকাবাসী একত্রিত হয়ে হামলাকারীদের ধাওয়া করে। এসময় ওই তিনজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ হামলাকারীদের সঙ্গে থাকা ধারালো ছোড়া ও ছেন উদ্ধার করে। এ ঘটনায় ভুক্তভোগী হাসনা হেনা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এসআই হুমায়ুন কবির বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেন। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ