Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কুশপুত্তলিকা দাহ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৮:৩৪ পিএম

খুলনায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কুশপুত্তলিকা দাহ করেছে ছাত্রদল ও যুবদল। আজ সোমবার সন্ধ্যায় নগরীর কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ করা হয়। সমাবেশে নেতৃবৃন্দ বলেন, তথ্য প্রতিমন্ত্রীর নৈতিক স্খলনজনিত কারণে মন্ত্রীত্বে থাকার কোনো অধিকার বা যোগ্যতা নেই। অবিলম্বে তাকে পদত্যাগ করতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যা জাইমা রহমান সম্পর্কে তথ্য প্রতিমন্ত্রীর কটুক্তির প্রতিবাদ করে নেতৃবৃন্দ বলেন, জাইমা রহমান কোন পরিবারের সন্তান তা প্রতিমন্ত্রী জানেন না। বাংলাদেশে হাতে গোনা কয়েকটি ঐতিহ্যবাহী পরিবারের মধ্যে জাইমা রহমানের বাবা তারেক রহমান ও মা ডা. জোবাইদা রহমানের পরিবার অন্যতম। জাইমা রহমানকে নিয়ে কথা বলার যোগ্যতা ডা. মুরাদ রাখেন না।
কুশপুত্তলিকা দাহ কালে বিপুল সংখ্যক সাধারণ মানুষ জড়ো হয় এবং তথ্য প্রতিমন্ত্রীর বিচার দাবি করেন।
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর যুবদল সভপতি মাহবুব হাসান পিয়ারু, কেন্দ্রিয় নেতা শফিকুল ইসলাম হোসেন, জেলা যুবদল সভাপতি শামীম কবির, সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েদ, মহানগর ছাত্রদলের আহবায়ক ইশতিয়াক আহমেদ ইশতি, সদস্য সচিব তাজিম বিশ্বাস, জেলা ছাত্রদল সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রি, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ