Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাবির শেখ হাসিনা হলের নির্মাণ কাজ উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৪:১৪ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রীদের জন্য দশতলা বিশিষ্ট 'শেখ হাসিনা' আবাসিক হলের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১২ টায় শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি আনুষ্ঠানিকভাবে এ হলের নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এর আগে দুপুর ১২ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন তিনি। পরে কেন্দ্রীয় লাইব্রেরির সামনে শায়িত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। দুপুরে শেখ হাসিনা হলের নির্মান কাজ উদ্বোধন করে শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে প্রগতিশীল শিক্ষক সমাজের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্ত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, অধ্যাপক সুলতান-উল-ইসলাম,
রাজশাহী সিটি করপোরেশন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-৩ আসনের সাংসদ মো. আয়েন উদ্দীন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ আদিবা আনজুম মিতা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ