Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগকে আর ক্ষমতায় দেখতে চায় না মানুষ

মতবিনিময় সভায় জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

আওয়ামী লীগকে দেশের মানুষ আর চায় না, বিএনপির ওপর আস্থা নেই দাবি করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টির ওপর থেকে আস্থা হারায়নি সাধারণ মানুষ। দেশের মানুষ আবারও জাতীয় পার্টিকেই রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। মানুষ এখন আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না। বিএনপির ওপর আস্থা নেই। গতকাল বৃহস্পতিবার জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে বাংলাদেশ জনদল (বিজেডি) নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, নতুন প্রজন্ম এবং বিশিষ্ট ব্যক্তি যারা রাজনীতির মাধ্যমে দেশ ও মানুষের সেবা করতে চায় তারা ইচ্ছে করলেই আওয়ামী লীগে যোগ দিতে পারছে না। বিএনপির যে অবস্থা তাতে কেউই বিএনপিতে যোগ দিতে চাইবে না। দীর্ঘ ৩১ বছর রাষ্ট্রক্ষমতার বাইরে থেকেও জাতীয় পার্টি তৃণমূল পর্যায়ে সংগঠিত আছে। নতুন প্রজন্ম, বিশিষ্টজনদের জন্য জাতীয় পার্টির দরজা খোলা আছে। তিনি বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলে আমাদের নেতা হুসেইন মুহম্মদ এরশাদের বিশাল ভোটব্যাংক আছে। এখন আমাদের কাজ হচ্ছে দলকে আরও সংগঠিত করা।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা প্রমুখ। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ