Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আরো উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে নিতে হবে আমিরাতে আ’লীগ নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ছালাউদ্দিন, আরব আমিরাত থেকে : বাংলাদেশ আওয়ামী লীগের দু’দিনব্যাপী ২০তম জাতীয় সম্মেলনের সাফল্য কামনা করে আরব আমিরাত আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে আরো উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যাওয়াই হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের লক্ষ্য ও উদ্দেশ্য। তাই দেশ ও জাতির উন্নয়নে সকল প্রবাসীকেও ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
গত ২০ অক্টোবর রাতে শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্টের হলরুমে আরব আমিরাত আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় বক্তারা এসব কথা বলেন।
এতে আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি আলহাজ আল মামুন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউছুফ ও যুগ্ম সম্পাদক জিএম জাগিরদারের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, আরব আমিরাত আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন আরব আমিরাত আ’লীগের সহ-সভাপতি ও শারজাহ ও আ’লীগের সভাপতি বাবু রাখাল কুমার গৌপ, দুবাই আ’লীগের সভাপতি দেলোয়ার হোসেন, দুবাই বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী মোহাম্মদ আলী, আবুধাবী আ’লীগের সভাপতি শহিদুল্লাহ শহিদ, আল আইন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ জিলানী ও উম্মুল কুইন আ’লীগের সভাপতি হেলাল উদ্দিনসহ অন্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শে

২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ