Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপালী ব্যাংকের উত্তর-পশ্চিম জোনাল অফিস উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৮:০২ পিএম

আজ (সোমবার) রূপালী ব্যাংকের উত্তর-পশ্চিম জোনাল অফিসের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং বিশেষ অতিথি হিসেবে ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ ভার্চ্যুয়ালি ব্যাংকের নতুন জোনাল অফিসের কার্যক্রম উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর ও মো. শওকত আলী খান।

ঢাকার সাভার বাজার রোডস্থ বিলাস সিনেমা হল ভবনের ৩য় তলায় অবস্থিত জোনাল অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক তাহমিনা আখতার। এতে ভার্চ্যুয়ালি অংশ নেন ব্যাংকের মহাব্যবস্থাপক ইয়াছমিন বেগম, কাজী আব্দুর রহমান, মো. হারুনুর রশিদ, কাজী ওয়াহিদুল ইসলাম, উত্তম কুমার পাল, মো. ফয়েজ আলম, মো. ইকবাল হোসেন খা, সিকদার ফারুক-ই-আজম, মো. শাহজাহান চৌধুরী, মো. ইসমাইল হোসেন শেখ ও উত্তর-পশ্চিম জোনাল অফিসের ডিজিএম ও জোনাল ম্যানেজার মো. মনিরুজ্জামান প্রমুখ ।

এছাড়াও উত্তর-পশ্চিম জোনের আওতাধীন সকল শাখা ব্যবস্থাপকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ