Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাবিতে ‘চোখ ফিল্ম সোসাইটি’র সাংস্কৃতিক আয়োজন আগামীকাল

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ২:১০ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ‘চোখ ফিল্ম সোসাইটি’র অনন্য সাংস্কৃতিক আয়োজন আগামীকাল অনুষ্ঠিত হবে। বুধবার ( ২৪ নভেম্বর) সন্ধ্যা পাঁচটায় সংগঠনটির ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ আয়োজন মঞ্চস্থ করা হবে।

‘চোখ ফিল্ম সোসাইটি’ ও বৃটেনে ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীত ও অন্যান্য শিল্পকলা প্রচারের শীর্ষ প্রতিষ্ঠান ‘সৌধ সোসাইটি অব পোয়েট্রি এন্ড ইন্ডিয়ান মিউজিক’ যৌথভাবে এ অনুষ্ঠান পরিচালনা করবে বলে জানা যায়। সাংস্কৃতিক আয়োজনে আগামীকাল সন্ধ্যা পাঁচটায় টি এম আহমেদ কায়সারের পরিচালনা ও পরিবেশনায় বাংলা পালাগানের এক বিশেষ বিনির্মাণবাদী শিল্পোদ্যোগ ‘বিনন্দের কিচ্ছা’ এবং ছয়টায় টিএস এলিয়টের ‘দ্য ওয়েস্ট ল্যান্ড’ এবং নজরুলের ‘বিদ্রোহী’ কবিতার শতবর্ষ উদযাপন উপলক্ষে অমর কবিতা ভিত্তিক বিশেষ নাট্য পরিবেশনা ‘দ্যা রেবেল’ এবং ‘দ্য ওয়েস্ট ল্যান্ড’ মঞ্চস্থ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ