Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়কে ট্রাক রেখে অবরোধে সিলেটে পরিবহন শ্রমিকরা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১:৩৮ পিএম

সিলেট কুমারগাঁও এলাকাস্থ তিমুখী পয়েন্ট সড়কে ট্রাক রেখে অবরোধ করে ধর্মঘট জোরালো করছে শ্রমিকরা। সড়কে এলোপাতাড়ি ট্রাক রাখায় প্রাইভেট যানবাহন সহ ধর্মঘটের আওতামুক্ত পরিবহনও পারছে না চলতে। আজ সোমবার (২২ নভেম্বর) সকাল ১১টার দিকে শ্রমিকরা এলোপাতাড়ি ট্রাক রেখে পাশাপাশি সড়কে অবস্থান নিতে দেখা যায়। পরিবহন শ্রমিকদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার ও সড়কে পুলিশের হয়রানি বন্ধ সহ পাঁচ দফা দাবিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে সিলেট বিভাগে।

মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের বলেন, পরিবহন ধর্মঘটে সিলেটে যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে কেউ না পারে সেজন্য নগরীর প্রবেশদ্বার দক্ষিণ সুরমা সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এছাড়া চলমান এসএসসি পরীক্ষা কেন্দ্রেও পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালন করে যাচ্ছে।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ বলেন, এই অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট পূর্বঘোষিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিবহন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ