Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুস্তাফিজের পায়ে পড়া সেই ভক্ত ‘রাসেল’ এখন থানায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৮:৩২ পিএম

জৈব সুরক্ষা বলয় ভেঙে মাঠে ঢুকে পড়া ভক্তকে থানায় নেওয়া হয়েছে। রাসেল নামের এই ভক্ত নিরাপত্তা বেষ্টনী টপকে মাঠে থাকা পেসার মুস্তাফিজের কাছে ছুটে যান। এ ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর মডেল থানায় নেওয়া হয়েছে বলে সূত্র জানিয়েছে। দেশের প্রচলিত আইনে তার সাজা হবে বলে জানা গেছে।

মিরপুর জোনের পেট্রোল ইনেসপেক্টর মোহাম্মদ মাহফুজুল হক বকশি গণমাধ্যমকে বলেন, আইনগতভাবে যেটি ঘটার সেটিই ঘটবে। আমরা প্রথম যে কাজটি করেছি, ঘটনা ঘটার পরেই তাকে হেফাজতে নিয়ে নিয়েছি। আমাদের ডিসি স্যার ছিলেন, উনি সঙ্গে করেই থানায় নিয়ে গেছেন। জানা গেছে, ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র তিনি। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানের ব্যাটিং চলাকালীন নর্দান গ্যালারির লোহার শেকল টপকে হঠাৎই মাঠে ঢুকে পড়েন রাসেল। এসে সোজা পড়েন মুস্তাফিজের পায়ের কাছে। পরে ওই দর্শককে সরান নিরাপত্তাকর্মীরা।

প্রথম ইনিংসে টস জিতে ব্যাট করতে নেমে পাকিস্তানের দুর্দান্ত বোলিংয়ে টাইগাররা ১০৮ রান করতে সক্ষম হয়। অর্থাৎ জয়ের জন্য ১০৯ রানের প্রয়োজন পাকিস্তানের। এমন সমীকরণে ব্যাট করতে নামা পাকিস্তান ইনিংসের ১৩তম ওভার শেষ হওয়ার ঠিক পরের ঘটনা। নর্দান গ্যালারি থেকে বাংলাদেশের জার্সি পরা ওই দর্শক লোহার শেকল টপকে মাঠে ঢুকে অদ্ভুত কাণ্ড করেন। দৌড়ে ছুটে গিয়ে মুস্তাফিজের পায়ের কাছে কাছে বসে ‘ভালোবাসা’ প্রকাশ করেন তিনি। পরে নিরাপত্তাকর্মীরা দৌড়ে এসে তাকে নিয়ে যান। একটু পর তুলে নেওয়া হয় মুস্তাফিজকেও।



 

Show all comments
  • MD Obayed Ullah ২০ নভেম্বর, ২০২১, ৯:৪৯ পিএম says : 0
    দেশপ্রেমীক এবং এই দুঃসময়েও দলকে সাপোর্ট করা এইটা ভালবাসা ছাড়া হয়না ৷ তাকে মুক্তি দেওয়া হউক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ