Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পদকবিহীন দিন

প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার, গৌহটি (ভারত) থেকে : গৌহাটি-শিলং সাউথ এশিয়ান (এসএ) গেমসে গতকাল পদকবিহীন দিন কাটিয়েছে বাংলাদেশ। এদিন লাল-সবুজরা কোন পদকই জিততে পারেনি। গেমসের অ্যাথলেটিক্স ডিসিপ্লিনে কাল চারটি ইভেন্টে ট্র্যাকে নামলেও আগের দিনের মতোই হতাশ করেছেন বাংলাদেশের অ্যাথলেটরা। পদকের জন্য নয়, তারা যেনো লড়াই করেছেন অবস্থানের শেষ স্থানটা এড়ানোর জন্য। এদিন কাবডিতেও ছিল হতাশা। পুরুষ এবং মহিলা দু’বিভাগেই হেরেছে বাংলাদেশ কাবাডি দল। এমন হতাশার দিনে আশার আলো দেখিয়েছেন ফুটবলাররা ও মহিলা হ্যান্ডবল দল।
এসএ গেমস ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে দূর্বল ভুটানের কাছে হেরে যাওয়া রেজা-শাহেদরা কাল জয় তুলে নিয়েছেন শক্তিশালী নেপালের বিরুদ্ধে। ২-১ গোলের এ জয় নিয়ে সরাসরি গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ চারে নাম লিখিয়েছেন গঞ্জালো মরেনোর শিষ্যরা। ফাইনালের পথে এখন লাল-সবুজদের সামনে বাধা স্বাগতিক ভারত। আগামীকাল ইন্ধিরা গান্ধি স্টেডিয়ামে দুপুর ২টায় স্বাগতিকদের মোকাবেলা করবে। অন্যদিকে মেয়েদের হ্যান্ডবলে বাংলাদেশ টানা দ্বিতীয় জয় তুলে নিয়ে পৌঁছে গেছে সেমিফাইনালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদকবিহীন দিন

১২ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ