Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদা ও মারপিটের অভিযোগে সিসিক কাউন্সিলর উজ্জলের বিরুদ্ধে এক ঠিকাদারের মামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ২:৪৭ পিএম

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) এক ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদাবাজির ঘটনায় মামলা দায়ের হয়েছে। এরপর থেকে আত্নগোপনে রয়েছেন ওই কাউন্সিলর। তার নাম এ.বি.এম জিল্লুর রহমান উজ্জল। তিনি নগরীর ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর। তার বিরুদ্ধে চাদাবাজি ও মারপিঠের অভিযোগে মামলা দায়ের করেছেন সিসিকের ঠিকাদার কামাল আহমদ। গত বুধবার (১০ নভেম্বর) রাতে কোতোয়ালি থানায় মামলাটি দায়ের করেন তিনি। মামলার বাদী কামাল আহমদ সিলেটের দক্ষিণ সুরমার ছনুপাড় গ্রামের মৃত সিদ্দিক আলীর পূত্র। দায়েরকৃত মামলায় দেড়লাখ চাঁদা দাবি ও তাকে বন্দী করে মারপিট করার অভিযোগ রয়েছে।

এসএমপির কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, কামাল আহমদ নামের সিসিকের এক ঠিকাদার তার কাছে চাঁদা দাবি ও মারপিঠ করার অভিযোগে থানা মামলা করেছেন। মামলায় সিসিকের কাউন্সিলর জিল্লুর রহমান উজ্জলকে এজহার নামীয় আসামী করা হয়। এছাড়াও মামলায় আরও ৭/৮ জন রয়েছেন অজ্ঞাত আসামী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ