Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হালুয়াঘাটে ইউপি নির্বাচনে নৌকার ৫, বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ প্রার্থী বিজয়ী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১১:১৪ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাটের ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। এবারের নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের নৌকার ৫ জন, বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ জন চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন ছিল শান্তিপূর্ণ। নির্বাচনে উপজেলার ১০ ইউনিয়নের মোট ৫২ জন চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল থেকে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকল কেন্দ্রেই ছিলো ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি।

বিজয়ী চেয়ারম্যানরা হলেন, ১ নং ভূবনকুড়া ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত এম.সুরুজ মিয়া, ২ নং জুগলী ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত সামাদুল ইসলাম, ৫ নং গাজিরভিটা ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত আবদুল মান্নান, ৬ নং বিলডোরা ইউনিয়নে স্বতন্ত্র সাবজাল হোসেন খান, ৭ নং শাকুয়াই ইউনিয়নে স্বতন্ত্র ইঞ্জিনিয়ার ইউনুছ আলী খান, ৮ নং নড়াইল ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী আনোয়ার হোসেন মানিক, ০৯ নং ধারা ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত তোফায়েল আহমেদ বিপ্লব, ১০ নং ধুরাইল ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত ওয়ারিছ উদ্দিন সুমন, ১১ নং আমতৈল ইউনিয়নে স্বতন্ত্র শফিকুর রহমান শফিক ও ১২ নং স্বদেশী ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী জিহাদ সিদ্দিকী ইরাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ