Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরের নির্বাচনী এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ আরও দুইজন আটক

ইউপি নির্বাচনের পরিবেশ উত্তপ্ত করার অপচেষ্টা

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৮:২৮ এএম | আপডেট : ৮:৩০ এএম, ১১ নভেম্বর, ২০২১

লক্ষ্মীপুরের কমলনগর থেকে আগ্নেয়াস্ত্রসহ আরও দুজনকে আটক করেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বুধবার রাত ৯টার দিকে উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু এলাকা থেকে তাদের আটক করা হয়।পরে তাদের কমলনগর থানায় হস্তান্তর করা হয়। আটককৃতরা হলেন-নোয়াখালীর সদর উপজেলার চুলডগী এলাকার আব্দুল মতিনের ছেলে মাকছুদ এবং একই উপজেলার চর কাউনিয়া এলাকার আবু ছায়েদ ভূঁইয়ার ছেলে পেয়ার আহমেদ।এরা চরকাদিরা ইউপি নির্বাচনের পরিবেশ উত্তপ্ত করার জন্য চরবসু এলাকায় অবস্থা করছে।এর আগে মঙ্গলবার রাতে আরও দুজনকে আগ্নেয়াস্ত্রসহ কমলনগরের চরলরেন্স এলাকা থেকে আটক করা হয়। সব মিলিয়ে আগ্নেয়াস্ত্রসহ ৪ জনকে আটক করেন আইনশৃঙ্খলা বাহিনী।

কমলনগর থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু নির্বাচনি এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আইনশৃঙ্খলা বাহিনীদের নিয়ে নিয়মিত টহল দিচ্ছিলেন। ওই টহল টিমের হাতে একটি এলজিসহ দুজন আটক হয়েছে। তারা থানা পুলিশের হেফাজতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ