Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় অস্ত্র তৈরীর সময় র‍্যাবের অভিযান, গ্রেফতার ২

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:৫৬ পিএম

খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন শের এ বাংলা রোডের একটি কারখানায় অভিযান চালিয়ে অস্ত্র তৈরীর সময় পাইপগান, তাজা গুলিসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার রাত ১১ টার দিকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফারকৃতরা হচ্ছে, নগরীর শেখপাড়া চামড়াপট্টি এলাকার গাজী আশরাফুল আলমের ছেলে সালাউদ্দিন গাজী পিকু (৪১) ও জেলার দাকোপ উপজেলার হোগলাবুনিয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আসিউর রহমান কিশোর (৪৪)।
আজ রোববার র‍্যাব-৬ এর এক প্রেসরিলিজে বলা হয়েছে, শনিবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর শের এ বাংলা রোডে বাঙ্গালি মার্কেটের ৭ নং গাজী ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ভিতরে অভিযান পরিচালনা করা হয়। ওই কারখানায় পাইপগান তৈরী করা হচ্ছিল। ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় একটি পাইপগান, ২ রাউন্ড গুলি, ৩টি সীমকার্ড, ২টি মোবাইল ফোন, ১ টি মেমোরি কার্ড ও নগদ দেড় হাজার টাকা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ