Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল চারজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

রাজধানীর পৃথক এলাকা থেকে গৃহকর্মীসহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন মোহাম্মদপুরের লালমাটিয়ায় গৃহকর্মী ববিতা, সবুজবাগের কুসুমবাগে রিকশাচালক বিপ্লব গাজী, যাত্রাবাড়ীতে স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস জেনি ও পল্লবী বারনটেক এলাকা থেকে নির্মাণ শ্রমিক হাসান। গতকাল স্থানীয় থানার পুলিশ সংবাদ পেয়ে সকালে গৃহকর্মী ববিতা, রিকশাচালক বিপ্লব গাজী, নির্মাণ শ্রমিক হাসান ও বিকেলে স্কুলছাত্রীর জান্নাতুল ফেরদৌসের লাশ উদ্ধার করে।

ডিএমপির মোহাম্মদপুর থানার এসআই নিশাত জাহান জানান, মৃত গৃহকর্মী ববিতার বাড়ি সুনামগঞ্জ জেলায় হলেও বর্তমানে মোহাম্মদপুরের লালমাটিয়ায় এক বাসায় গৃহকর্মীর কাজ করতেন। বাসার চার তালার ছাদের একটি রুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি ওই বাড়ি মালিকের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। প্রাথমিক ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।
এদিকে সবুজবাগ থানার এসআই আবির দেবনাথ জানান, সবুজবাগ কুসুমবাগ কালীবাড়ি এলাকায় একটি নির্মাণাধীন টিনশেড বাড়ি থেকে বিপ্লব গাজির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার গ্রামের বাড়ি যশোরের অভয়নগর উপজেলায়। পেশায় রিকশাচালক ছিল। থাকতেন সবুজবাগের কুসুমবাগ এলাকায়।
আবির দেবনাথ আও জানান, পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, বিপ্লব গাজি মাদকাসক্ত ছিলেন, পাশাপাশি একটু মানসিক সমস্যাও ছিল। এ কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, উত্তর যাত্রাবাড়ী সাজেদা ফিলিং স্টেশনের পেছনে এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌস জেনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। তার স্বামীর নাম ইমন। শায়িত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যরা জানিয়েছে জেনি তিন মাসের অন্তঃসত্ত্বা ছিল। ঘটনাস্থলে পুলিশ আছে, বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।
পল্লবী থানার এএসআই মো. মাসুদ রানা জানান, বারনটেক এলাকায় নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় হাসান নামের এক শ্রমিক বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল চারজনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ