Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় কলেজ ছাত্র আমিনুরের লাশ ৫৮ ঘন্টা পর উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১১:৪০ এএম

খুলনার পাইকগাছায় মুক্তিপণের দাবিতে কলেজ ছাত্র আমিনুর রহমান (২০) কে অপহরণের পর হত্যার ৫৮ ঘণ্টা পর আজ বুধবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে পাইকগাছার আগড়ঘাটা বাজার এলাকা থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। ভাটার সময়ে কপোতাক্ষ নদে স্থানীয়রা তার লাশ দেখে পুলিশকে সংবাদ দেয়। তার লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হচ্ছে বলে জানিয়েছেন পাইকগাছা থানার ওসি জিয়াউর রহমান।

গত ৭ নভেম্বর উপজেলার শ্যামনগর গ্রামের ছুরমান গাজীর ছেলে ও কপিলমুনি কলেজের একাদশ শ্রেণির ছাত্র আমিনুর রহমান (২০) কে মুক্তিপণের দাবিতে অপহরণ করে পার্শ্ববর্তী গদাইপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে ফয়সাল (২২)। পরিদন সকাল থেকে আমিনুলের মোবাইল নম্বর থেকে তার বাবার নম্বরে ১০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে ফোন আসতে থাকে। বিষয়টি পুলিশকে জানালে মোবাইল নম্বর ট্র্যাক করে সোমবার দুপুরেই অপরহণকারী ফয়সাল নামে এক যুবককে আটক করে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমিনুলকে হত্যার কথা স্বীকার করে আটক ফয়সাল। প্রেমিকার আবদারে নিজের জন্য মোটর সাইকেল কিনতেই তাকে অপহরণ করে বলে জানায় সে। মুক্তিপণ না পেয়ে আমিনুলকে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান করে দা দিয়ে গলা কেটে হত্যা করে লাশ কপোতাক্ষ নদে ফেলে দেয় বলে পুলিশকে জানায় আটক ফয়সাল। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে কপোতাক্ষ নদে গিয়ে রক্তের চিহ্ন মিললেও লাশ পায়নি পুলিশ। তিনদিন পর আজ বুধবার সকালে কপোতাক্ষ নদ থেকে তার লাশ পায় পুলিশ। এদিকে মঙ্গলবার দুপুরে ফয়সালকে আসামী করে হত্যা মামলা দায়ের করে নিহতের পিতা ছুরমান গাজী। পরে আদালতে স্বীকারোক্তিমুলক জবাননন্দিও দেয় ফয়সাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ