Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জামিনে মুক্তির পর প্রথমবার শিল্পার সাথে জনসমক্ষে রাজ কুন্দ্রা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১১:৩৩ এএম

পর্নোগ্রাফি মামলায় জামিন পাওয়ার পর এই প্রথম স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে জনসমক্ষে এলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। হিমাচল প্রদেশের ধর্মশালার একটি মন্দিরে সম্প্রতি হাজির হন রাজ-শিল্পা। মন্দিরে রাজ কুন্দ্রার সঙ্গে হলুদ রঙের পোশাকে হাজির হন শিল্পা শেট্টি। আর রাজ-শিল্পার সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রীর হাত নিজের হাতে শক্ত করে ধরে রেখেছেন রাজ। দুজনেই টুইনিং করে পরেছেন হলুদ পোশাক। শিল্পাকে দেখা গিয়েছে হলুদ চুড়িদারে। পাশে হলুদ কুর্তা ও সাদা পাজামায় রাজ। স্থানীয় লোকজনদের সঙ্গে ছবির জন‍্য পোজও দেন রাজ-শিল্পা।

এদিকে কিছুদিন আগেই দুই ছেলে মেয়ে ভিয়ান ও সমিশাকে নিয়ে ছোট্ট ভ‍্যাকেশনের জন‍্য আলিবাগ পাড়ি দিয়েছিলেন শিল্পা। সঙ্গে গিয়েছিলেন অভিনেত্রীর মা সুনন্দা শেট্টিও। মান্ডওয়া জেটিতে ক‍্যামেরাবন্দি হন তারা সকলে। কিন্তু সে সময় তাদের সঙ্গে দেখা যায়নি রাজকে।

উল্লেখ্য, গত জুলাই মাসে জেলবন্দি হন রাজ কুন্দ্রা। পর্ন ছবি বানিয়ে তা মোবাইল অ্যাপের মাধ‍্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ ছিল তার বিরুদ্ধে। প্রায় দুই মাস জেলে কাটিয়ে ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান তিনি। জামিনে মুক্ত হওয়ার পর পর থেকে তাকে প্রকাশ্যে কখনও দেখা যায়নি। এমনকি কোনও বক্তব্য রাখতেও দেখা যায়নি। এমনকি চলতি মাসে তিনি সোশ্যাল মিডিয়ার সমস্ত অ্যাকাউন্ট মুছে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ