Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুরান ঢাকায় প্লাস্টিক গোডাউনে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর পুরান ঢাকার ইমামগঞ্জে বিসমিল্লাহ টাওয়ারের পাশে একটি প্লাস্টিকের গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। পরে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিটের প্রায় সোয়া দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে এ আগুনের সূত্রপাত হয় বলে জানান ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোলরুমের ডিউটি অফিসার লিমা খানম।
তিনি জানান, গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে ইমামগঞ্জে বিসমিল্লাহ টাওয়ারের পাশে একটি প্লাস্টিকের গোডাউনে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। সন্ধ্যা পৌনে ৭টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তবে প্রাথমিকভাবে অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি তিনি।
এদিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন বলেন, ইমামগঞ্জে বিসমিল্লাহ টাওয়ারের পাশে একটি ভবনের তৃতীয় তলায় প্লাস্টিকের গোডাউনে অগ্নিকান্ড ঘটেছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি তদন্তের পর জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ