Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের তফসিল হতে পারে কাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৯:০১ পিএম

ইউনিয়ন পরিষদের (ইউপি) চতুর্থ ধাপের তফসিল আগামীকাল বুধবার (১০ নভেম্বর) ঘোষণা করতে পারে নির্বাচন কমিশন (ইসি)। কয়েকটি পৌরসভা নির্বাচনেরও তফসিল ঘোষণা করা হতে পারে। সংশ্লিষ্ট সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র জানায়, বুধবার বিকাল ৩টায় আগারগাঁওস্থ নির্বাচন ভবনে কমিশনের ৮৯তম সভা অনুষ্ঠিত হবে। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা'র সভাপতিত্বে সভায় অন্যান্য নির্বাচন কমিশনার ও ইসি সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

সূত্র আরও জানায়, সভার এজেন্ডায় ইউপি'র চতুর্থ ধাপ নির্বাচনের বিষয়টি রয়েছে। তবে এই ধাপে কতটি ইউপিতে ভোট হবে তা কমিশন সভায় নির্ধারণ করা হবে। এছাড়াও পৌরসভায় সাধারণ নির্বাচন, স্থানীয় সরকারের অন্যান্য নির্বাচন ও উপ-নির্বাচনের বিষয়ও কমিশন সভার এজেন্ডায় অন্তর্ভুক্ত করা হয়েছে।

ইতিমধ্যে তিন ধাপে ইউপি ভোটের তফসিল ঘোষণা করেছে ইসি। প্রথম ধাপে ৩৬৯ ইউপিতে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর ৮৪৮টি ও তৃতীয় ধাপে ১০০৩ ইউপিতে আগামী ২৮ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।



 

Show all comments
  • Moneruzzaman Mamun ১০ নভেম্বর, ২০২১, ১০:০৫ এএম says : 0
    এই ধরনের কুইজ প্রতিযোগিতা সব সময়ে হলে বেশ ভালো হতো অনেক বেশি কিছু শিক্ষা নেওয়া যাবে
    Total Reply(0) Reply
  • md azim ১০ নভেম্বর, ২০২১, ১২:০৬ পিএম says : 0
    cool is a great perfume
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ