Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ম্যাজিস্ট্রেটের সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরনে দুই ছাত্রলীগ কর্মীর দুই মাসের কারাদন্ড

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৬:২৭ পিএম

ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে নির্বাহী ম্যাজেস্ট্রেটের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অপরাধে সিলেট জেলা ছাত্রলীগের দুই কর্মীকে প্রদান করা হয়েছেদুই মাসের কারাদন্ড। আজ মঙ্গলবার (৯ নভেম্বর) সিলেট সিটি করপোরেশন (সিসিক) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত প্রদান করেন এ কারাদন্ড। দন্ডপ্রাপ্ত দুই ছাত্রলীগ কর্মী হচ্ছেন- নগরীর মিরাবাজার এলাকার আগপাড়া মৌসুমী-৮২ এর হোসেন চৌধুরীর পূত্র মাজেদ আহমদ (২৭) ও মৌলভীবাজারের বড়লেখা উপজেলার চন্ডিনগর গ্রামের গৌছ উদ্দিনের পূত্র তারেক আহমদ (৩০)। আজ বেলা আড়াইটার দিকে নগরীর আম্বরখানায় সিসিকের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খাঁন। এসময় রেজিস্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেল রাস্তায় ভুলভাবে পার্কিং করেন মাজেদ আহমদ। এসময় মাজেদকে জরিমানা করতে গেলে ম্যাজিস্ট্রেট মতিউর রহমানের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন তিনি। এছাড়াও মাজেদ ফোন করে আরেক ছাত্রলীগ কর্মী তারেক আহমদকে নিয়ে আসেন এবং দুজনে মিলে হুমকি পর্যন্ত দেন ম্যাজিস্ট্রেটকে।

পরে ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খবর দিয়ে নিয়ে আসেন অতিরিক্তি পুলিশ এবং মাজেদ ও তারেককে গ্রেফতার করে নিয়ে যান নগরভবনে। পরে বিকেল সাড়ে ৩টার দিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ দুজনকে প্রদান করা হয় দুই মাসের বিনাশ্রম কারাদন্ড। এসএমপির কতোয়ালী মডেল থানাধীন শাহজালাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই আব্দুর রহিম জানান, সরকারি কাজে বাঁধা প্রদান ও ম্যাজিস্ট্রেট স্যারের সঙ্গে চরম ঔদ্ধত্যপূর্ণ আচরণের দায়ে ভ্রাম্যমাণ আদালত তাদেরকে দুইজনকে প্রদান করেছে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপরাধ

২০ ডিসেম্বর, ২০২২
২৭ নভেম্বর, ২০২২
২৪ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ