Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ এটিএন বাংলার মুখোমুখি ইনকিলাব

প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রæপের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টের ‘ডি’ গ্রæপে নিজেদের প্রথম ম্যাচে আজ এটিএন বাংলার মুখোমুখি হচ্ছে দৈনিক ইনকিলাব। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে সকাল সাড়ে ১১টায় শুরু হবে ম্যাচটি। এদিকে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে এটিএন নিউজ ও বাংলা ট্রিবিউন। গতকাল আসরের দ্বিতীয় দিনে ‘সি’ গ্রæপে এটিএন নিউজ (৩৭/০) ৬ উইকেটে মাছরাঙ্গা টিভি (৩৩/৪) কে হারিয়ে শেষ আটে জায়গা পায়। ‘জি’ গ্রæপের ম্যাচে বাংলা ট্রিবিউন (১৫৮/২) ১০৯ রানের বড় ব্যবধানে নিউজ২৪ টিভি (৪৯/৬) কে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে। এছাড়া ঢাকা ট্রিবিউন ৮২ রানে কালেরকণ্ঠকে, এসএ টিভি ৪ উইকেটে নিউ নেশনকে, এটিএন বাংলা ৫ রানে নয়া দিগন্তকে ও সংবাদ প্রতিদিন ২০ রানে বাংলা নিউজ ২৪ডটকমকে হারায়। ম্যাচ সেরাদের হাতে ট্রফি তুলে দেন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মোঃ ইয়াহিয়া, মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামের প্রশাসক মোঃ মশিউর রহমান, এসএ টিভির হেড অব নিউজ মাহমুদ ফয়সাল, এটিএন বাংলার নিউজ এডিটর আশরাফুল কবির আসিফ, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান শামীম এবং ওয়ালটনের সিনিয়র অফিসার আবদুল্লাহ আল মামুন।
১০৩ ভোটার, ২৭টি পদ, ৫৩ প্রার্থী!
আবদুল ওয়াজেদ কচি, সাতক্ষীরা থেকে : জমে উঠেছে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন (সাজেক্রীস)। আগামী ২৯ অক্টোবর অনুষ্ঠিতব্য নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের ২৭টি পদের বিপরীতে দুটি প্যানেলের ৫৩জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। সকাল ১০টা থেকে ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে সাতক্ষীরা অফিসার্স ক্লাবে নির্বাচনের ভোট গ্রহণ চলবে। সর্বমোট ১০৩ জন ভোটারের এই নির্বাচনে সহ-সভাপতি পদে জেলা ক্লাব ঐক্য পরিষদ মনোনীত প্রার্থী হিসেবে লড়ছেন আশরাফুজ্জামান আশু, মেহেদী হাসান, মুজিবর রহমান, কবীর উদ্দীন আহমেদ এবং ক্রীড়া ও স্টেডিয়াম উন্নয়ন পরিষদ মনোনীত প্রার্থী হিসেবে লড়ছেন হাসনে জাহিদ জজ, বদরুল ইসলাম খান বদু, ফিরোজ আহম্মেদ, মিজানুর রহমান চৌধুরী। সাধারণ সম্পাদক পদে জেলা ক্লাব ঐক্য পরিষদ মনোনীত প্রার্থী হিসেবে লড়ছেন এ.কে.এম আনিছুর রহমান এবং ক্রীড়া ও স্টেডিয়াম উন্নয়ন পরিষদ মনোনীত প্রার্থী হিসেবে লড়ছেন শেখ নিজাম উদ্দিন। অন্যান্য পদে জেলা ক্লাব ঐক্য পরিষদ মনোনীত প্রার্থী হিসেবে লড়ছেন আব্দুল মোমেন খান চৌধুরী সান্টু (অতিরিক্ত সাধারণ সম্পাদক), আহম্মদ আলী সরদার (যুগ্ম সম্পাদক), শেখ আব্দুল কাদের (যুগ্ম সম্পাদক) ও শাহ আলম হাসান শানু (কোষাধ্যক্ষ) এবং ক্রীড়া ও স্টেডিয়াম উন্নয়ন পরিষদ মনোনীত প্রার্থী হিসেবে লড়ছেন মাহমুদ হাসান মুক্তি (অতিরিক্ত সাধারণ সম্পাদক), তৈয়েব হাসান বাবু (যুগ্ম সম্পাদক), সাইদুর রহমান শাহীন (যুগ্ম সম্পাদক), কাজী শফিউল আজম (কোষাধ্যক্ষ)। এছাড়া সদস্য পদে লড়ছেন মোট ৩৫জন। গঠনতন্ত্র অনুযায়ী জেলা প্রশাসক পদাধিকার বলে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ এটিএন বাংলার মুখোমুখি ইনকিলাব
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ