Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৩ এসএসসি পরীক্ষার্থীসহ সড়কে ঝরল ৭ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

বরিশাল, রাজশাহী ও টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।
বরিশাল ব্যুরো জানায়, বরিশাল-পটুয়াখালী মহাসড়কের দপদপিয়া সেতর সংযোগ সড়কের জিরো পয়েন্ট এলাকায় মাইক্রোবাস ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালকসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। নিহতরা হলো থ্রি হুইলারের যাত্রী নির্মাণ শ্রমিক নাসির বিশ্বাস (৫৫), সবজি ব্যবসায়ী মিরাজুল ইসলাম (৩২) ও মাইক্রোবাস চালক জাহাঙ্গীর মৃধা (৪৫)। গতকাল বরিশালের বাকেরগঞ্জের দিক থেকে সিএনপি চালিক থ্রি হুইলারটি বরিশাল নগরীর দিকে আসার সময় বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মাইক্রো চালকসহ ৪ জন গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক যাত্রী নির্মাণ শ্রমিক নাসিরকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় মাইক্রোবাস চালক জাহাঙ্গীর ও সবজি ব্যবসায়ী মিরাজুলকে ঢাকা নেয়ার পথে তাদেরও মৃত্যু হয়। এছাড়া নাসির নামে আরো একজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে নলছিটি থানায় একটি মামলা হয়েছে।

রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক বাবু (৩৫) নিহত হয়েছে। গতকাল দুপুরে কাশিয়াডাঙ্গা বটতলা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত বাবু কাশিয়াডাঙ্গা উত্তর গুড়িপাড়া মৃত নইমদ্দিন খানের ছেলে। কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ জানান, বেলা ২ টার দিকে একটি এ্যপাচি নীল রং এর বাইক নিয়ে কোট স্টেশন থেকে কাশিয়াডাঙ্গা মোড়ের দিকে যাচ্ছিলেন বাবু। এসময় অপরদিক থেকে একটি ট্রাক এসে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে বাবু গুরুতর জখম হয়। পরে ফায়ার সার্ভিসের একটি টিম পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। গাড়ি দুটি জব্দ করেছে পুলিশ।

টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। গতকাল সকালে এসইউপি উচ্চ বিদ্যালয় থেকে ধলাপাড়া ইউনিয়ন পরিষদে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো শরিফ হোসেন (১৪), আবু বকর (১৪) ও সাঈম (১৪)। তাদের সবার বাড়ি উপজেলার ধলাপাড়া ইউনিয়নের বড়মেধার ঝাইপাটা গ্রামে। তারা সবাই এসএসসি পরীক্ষার্থী ছিল।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে তিনবন্ধু মোটরসাইকেল নিয়ে বিদ্যালয় থেকে ইউনিয়ন পরিষদে যাচ্ছিল। যাওয়ার সময় ঘাটাইল সাগরদিঘি সড়কের ভূইয়াবাড়ি মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে তিন আরোহীর মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ