Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে বাবাকে পিটিয়ে হত্যার কথা আদালতে স্বীকার করেছে ছেলে

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ১:০৫ এএম

ময়মনসিংহের ফুলপুরে পারিবারিক কলহের জেরে বাবাকে পিটিয়ে হত্যায় অভিযুক্ত ছেলে মামুন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার বিকেলে ময়মনসিংহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক দেওয়ান মনিরুজ্জামানের আদালতে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ফুলপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) আব্দুল্লাহ আল মামুন।

জানা যায়,ময়মনসিংহের ফুলপুর উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের মাটিচাপুর গ্রামের ছমেদ আলীর ছেলে আবুল হাসেম (৪৬)। হাসেমের ছেলে মামুনের স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে চলে যান। এ নিয়ে পরিবারের সঙ্গে মনোমালিন্য চলছিল মামুন মিয়ার। পারিবারিক কলহের জেরে সোমবার (১ নভেম্বর) সকালে তাদের মাঝে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন মামুন। গুরুতর অবস্থায় পিতা আবুল হাসেমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাত ২টার দিকে মারা যান। এ ঘটনায় নিহতের ভাই শহীদ মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহিদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে রোববার সকাল ৭টার দিকে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের মাটিচাপুর গ্রামের নিজ বাড়ি থেকে ছেলে মামুন মিয়াকে গ্রেপ্তার করেন। পরে বিকেলে তাকে আদালতে তোলা হয়।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘আদালতে মামুন নিজের স্বীকারোক্তিতে জানিয়েছে, পারিবারিক কলহের জেরে মেহগনী গাছের লাঠি দিয়ে বাবার মাথায় আঘাত করে সে। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

 



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ৮ নভেম্বর, ২০২১, ৫:০৬ এএম says : 0
    কিছু কিছু বিচার সংগে সংগে করা যায়,যেমন এই দরনে ঘটনা হলে প্রমান পাওয়ার পর গুলি করে যদি মেরে ফেলা হয়,ভবিষ্যতে আর কেউ এত বড় জঘন্যতম অপরাধ করবেনা,টাকা রোজগার করতে যদি বসর কে বসর চলে যায়,এই দরনের অন্যায় কাজ বেড়ে যায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছেলে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ